দুধ চা খেয়ে তোকে গুলি করে দিব-dudh cha kheye toke guli kore debo pdf

দুধ চা খেয়ে তোকে গুলি করে দিব-dudh cha kheye toke guli kore debo pdf
দুধ চা খেয়ে তোকে গুলি করে দিব-dudh cha kheye toke guli kore debo pdf


বইয়ের নাম- দুধ চা খেয়ে তোকে গুলি করে দিব।


লেখক পরিচিতিঃ
লেখক জাহিদ হাসান আস্ত পাগল একটা লোক। জন্মেছেন বাংলাদেশে। বাংলাদেশের বাঙালীদের বোকা পেয়ে পাগল মাথায় গালিগালাজ সম্মৃদ্ধ বই লিখলেন "দুধ চা খেয়ে গুলি করে দিব"৷ 
এই বইটি লেখার আগে তিনি গালিগালাজ এর উপর আমেরিকার স্ল্যাং ইউনিভার্সিটি থেকে পিএইচডি করেছেন। বিশেষ করে পাছা সাবজেক্ট এর উপর উনি বেশ দক্ষ ছিলেন। তাই বইয়ের বেশীরভাগ জায়গায় এই শব্দের প্রচলন দেখা যায়৷

বইটা কেন কিনবেন? 

১। এর অদ্ভুত নামের কারণে কিনতে পারেন কারণ বইটি কিনে আর কিছু না হোক, ফেসবুকে মজা করে একটা স্ট্যাটাস দিতে পারবেন।
২। আপনার যদি টাকা বেশী হয়ে যায় ও বেশী টাকা আপনাকে ক্রমাগত কামড়াতে থাকে তবে বইটি কিনে কিছু টাকা কমাতে অর্থ্যাৎ নষ্ট করতে পারেন৷ এতে করে টাকার কামড় কিছুটা হলেও কম খাবেন।

আমার কাছে জিজ্ঞেস করলে বলবো, আমি তিনদিন সময় নিয়ে বইটা শেষ করতে পেরে হাঁফ ছেড়ে বেঁচেছি। আমার রিডিং স্পিডে নরমালি এটা চার ঘন্টার বেশী সময় লাগবার কথা না কিন্তু কয়েক পৃষ্ঠা পড়ার পরই প্রাকৃতিক ডাকে সাড়া দিতে চলে যাওয়ায় বইটি শেষ করতে বেশ সময় লেগেছে।
নাম নিয়ে একটা কথা,
বইটির নামের রহস্যময় মহিমান্বতার কাছে অন্দরমহলের কলকব্জা এক ধরনের ব্যর্থ প্রয়াস মনে হয়েছে আমার কাছে। নাহলে এতো সুন্দর একটা নাম, শুনলেই আমার দুধ চা খেতে ইচ্ছে করে। এই নামটা না থাকলে এই বইয়ের প্রকাশক আর লেখকের কিছু বন্ধুবান্ধব ছাড়া কেউ এর সম্পর্কে জানতো না।
যাদের জন্য একেবারেই নয়,
কোন সুশীল ঘরের ভদ্র মেয়ের জন্য এটা একেবারেই নয়। ছেলেরা যতো সুশীল আর ভদ্রই হোক না কেন, খারাপ কিছু সহ্য করার মতো তাদের সক্ষমতা আছে কিন্তু আমার মনে হয় আপুরা সেটা পারবেন না। কবি বলেছিলেন না, মেয়েদের মন অতি কোমল। পাম দিচ্ছি না, এটাই সত্যি।
বইয়ের রেটিং-
০.৫/৫ (যদি এর নীচে কিছু থাকতো তবে সেটা দিতাম)
সর্বশেষে, বইয়ের অপরনাম ভালোবাসা হলে এই বইয়ের অপর নাম ব্রেক আপ রাখার অনুরোধ রইলো। লেখকের প্রতি টুট টুট....
Previous Book Next Book
–>