7 স্ট্র্যাটেজিস ফর ওয়েলথ এন্ড হ্যাপিনেস pdf

7 স্ট্র্যাটেজিস ফর ওয়েলথ এন্ড হ্যাপিনেস pdf
7 স্ট্র্যাটেজিস ফর ওয়েলথ এন্ড হ্যাপিনেস pdf




7 স্ট্র্যাটেজিস ফর ওয়েলথ এন্ড হ্যাপিনেস pdf বইটি খাতিমান লেখক ক্যারল এস ডিউইক এর ওনুবাদকৃত একটি অন্যতম মোটিবেশনাল pdf বই। তাঁর লেখনী জীবনের অন্যতম পাঠক প্রিয় বই হচ্ছে এটি। আমরা অনলাইন থেকে এই বইয়ের বাংলা পিডিএফ সংগ্রহ করেছি এবং আপনাদের সাথে শেয়ার করছি। আশা করি এই বইটি পড়ে আপনি অনেক ইঞ্জয় করতে পারবেন। আনন্দ পাবেন। এইটি বইটি পড়ে যদি আপনার সামান্য উপকার হয় তাহলেই আমাদের কষ্ট স্বার্থক হবে।
 আপনি 7 স্ট্র্যাটেজিস ফর ওয়েলথ এন্ড হ্যাপিনেস pdf পিডিএফ বইটি অনলাইনে পড়তে পারবেন এবং প্রয়োজনে ডাউনলোডও করতে পারবে।


বই পরিচিতিঃ
বইয়ের নামঃ7 স্ট্র্যাটেজিস ফর ওয়েলথ এন্ড হ্যাপিনেস pdf
লেখকঃ 
বইয়ের ধরনঃ মোটিবেশনাল pdf
ফরমেটঃ Pdf Bangla Books
সাইজঃ ১৫ এমবি


মোটিবেশঅনাল বই সম্পর্কে কিছু কথা!

মোটিবেশনাল বই হচ্ছে এমন বই যা আমরা আমদের ক্যারিয়ার উজ্জ্ববিত করতে পড়ে থাকি। অনুপ্রেরনা-উৎসাহ উদ্ধিপনা আমরা মোটিবেশনাল বই থেকে পেয়ে থাকি। আমরা অনেক মোটেবেশনাল বই পিডিএফ আকারে আপনাদের কাছে উপস্থাপন করেছি। আশা করি, আপনারা বইগুলো পড়ে উপকৃত হবে।
আপনি আপনার নিজের জীবন নিজের মতো করে গড়ে তুলতে পারেন। আপনি নিজে যা চান সেই অনুযায়ী নিজের জীবনকে সৃষ্টি করতে পারেন – এই হচ্ছে সাফল্য। – জিম রন

ফাস্ট সার্ভার দিয়ে ডাউনলোড   ।  গুগল ড্রাইভ ডাউনলোড           



বাংলা পিডিএফ বুক সম্পর্কে কিছু কথা!
আমরা অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলা পিডিএফ বই কালেক্ট করে আপনাদের সুবিধার্থে সাইটে আপলোড করি।
বাংলা পিডিএফ বই আমাদের নিজস্ব কোন সম্পত্তি নয়, পিডিএফ বইয়ের সর্বস্বত্ত্ব সংরক্ষিত সংশ্লিষ্ট বইয়ের প্রকাশক, লেখক। আমরা তো শুধু পিডিএফ আপলোড দেই। সুতরাং বাংলা কোন বইয়ের যদি আপনি প্রকাশক হন তাহলে আমাদেরকে জানাবেন। আমরা অতিশিগ্রই আপনার আপলোডকৃত বইটি রিমুভ করব। দুর্জয়বুক হচ্ছে বাংলা পিডিএফ বই ডাউনলোড করার ওয়েবসাইট, আমরা বই বিক্রি করি না। তবুও যদি সাইট সম্পর্কে আপনার কোন অভিযোগ-অনুযোগ থাকে তাহলে যোগাযোগ করবেন।

ডাউনলোড প্রবলেমঃ
অনেক সময় মিডিয়া ফায়ার লিঙ্ক কাজ করে না তাই দুর্জয়বুক সব সময় গুগল ড্রাইভ লিঙ্ককে প্রাধান্য দেয়। যদি আপনি কোন বই ডাউনলোড করতে সমস্যা হয় তাহলে দয়া করে কমেন্টে জানান। আমরা যথাসাধ্য অল্প সময়ে লিঙ্ক ঠিক করে দিব।

পোস্ট ট্যাগসঃ
মোটিবেশনাল pdf

Post a Comment

Previous Book Next Book