PDF বাংলা বইঃ কবিতা, গল্প, উপন্যাস, ইসলামিক উপন্যাসের সমাহার

বাংলা বইয়ের রাজ্যে সবাইকে স্বাগতম!

বাংলা বই!
আসসালামু আলাইকুম!
কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন?
আমি আলহামদুলিল্লাহ ভালই আছি। আপনারা জানেন, জ্ঞানের পরিধি বৃদ্ধি করতে চাই বই। যেমন তেমন বই হলে হবে না, এর জন্য চাই ভালো ভালো লেখকদের ভালো ভালো বাংলা বই।
আমাদের দেশে প্রতি বছর অনেক বই বের হয়, কিন্তু আমাদের মত দরিদ্র মানুষের সব বই কিনে পড়া অনেক সময় সম্ভব হয় না। ইচ্ছা থাকা সত্ত্বেও অনেক সময় আমরা আমাদের কাংকিত বাংলা বইটি পড়তে পারি না। বর্তমানে অনেকেই পিডিএফ বাংলা বইয়ের উপর ভরসা। কিন্তু সমস্যা তখনই হয় যখন আমরা আমাদের কাংখিত বইটি খোজে পাই না। অনেক সময় খোজে পাই কিন্তু অন্য কাংখিত বই একই সাইটে পাই না। বিভিন্ন সাইটে বিভিন্ন বই খোজতে হয়। যা আমাদের জন্য খবই কষ্টকর!

বাংলা বই এখন যখন তখন!

তো বন্ধুরা! শুধুমাত্র আপনাদের কথা ভেবেই আমি একটি প্লান হাতে নিয়েছিলাম যা আজ কিছুটা পূর্নতার পথে। আমি বাংলাদেশী, বিদেশী ও ইসলামী লেখকদের বই বিভিন্ন সাইট থেকে ডাউনলোড করে এই সাইটে জমা করেছি। শুধুমাত্র এই জন্য যে যাতে এখন আর আপনাদের কোন কষ্ট না হয়। আমি আশা করি, আপনাদের আশা শতভাগ পূরন করতে না পারলেও আমার এই সাইট কিছুটা পুরন করবে।

কি পাবেন?

এই সাইটে আপনি কবিতার বই, গল্পের বই, রুমান্টিক উপন্যাস, ইসলামিক উপন্যাস, সাইন্স ফিকশন, ইসলামিক বই, ১৮+ বই, ইতিহাস, ঐতিহ্য, বাংলা অভিধান, সাইমুম সিরিজ, মাসুদ রানা সিরিজ, ক্রুসেড সিরিজ, কাকাবাবু সিরিজ সহ সকল সিরিজ বাংলা বই পাবেন। বিখ্যাত লেখক যেমন হুমায়ুন আহমেদ, হুমায়ুন আযাদ, এনায়াতুল্লাহ আল তাতমাশ, নসিম হিজাযী, আসেম উমর, তাকি উসমানী, আল মাহমুদ সহ দেশ বিদেশের বিখ্যাত লেকখদের  বাংলা বই পাবেন।

শেষ কথা!

জ্ঞানের পরিধি বৃদ্ধি করুন। বেশী বেশী বই পড়ুন, নিজে জানুন, অন্যকে জানান। বাংলা বই বেশী বেশী পড়ুন, অন্যকে পড়ার জন্য উৎসাহিত করুন।


গল্পের বই
ইসলামিক উপন্যাস
আরো বেশী বই পেতে ভিজিট করুন


 

Post a Comment

0 Comments